• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    দীর্ঘদিন পর জনসম্মুখে মতিউর স্ত্রী লায়লা 

     dailybangla 
    28th Jun 2024 11:13 pm  |  অনলাইন সংস্করণ

    নরসিংদী প্রতিনিধিঃ দীর্ঘ দুই সপ্তাহ পর জনসম্মুখে আসলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ড. মতিউর রহমানের প্রথম স্ত্রী রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকী। জনসম্মুখে এলেও সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

    বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত রায়পুরা উপজেলা সম্মেলন কক্ষে আসন্ন এইচএসসি ও সমমান পরীক্ষা ২০২৪ সুষ্ঠু, নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতিমূলক সভায় তিনি অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হাসান। সভা শেষে তিনি বের হলে সাংবাদিকরা তার সাথে কথা বলতে গেলে তিনি কোনো কথা বলেননি। সকল প্রশ্ন এড়িয়ে গিয়ে গাড়িতে উঠে চলে যান।

    সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক প্রতিনিধি প্রমুখ।

    এর আগে গত ১৩ জুন সর্বশেষ উপজেলায় আসনে এবং অফিস করেন রায়পুরা উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাজী। তার সম্পাদের পাহাড় নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশক ও প্রচারের পর থেকে তিনি আত্মগোপনে চলে যান। লায়লা কানিজ লাকীর এমন হঠাৎ উপস্থিতি এবং সভায় অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সাথে কোনো কথা না বলে চলে যাওয়া নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। আবার অনেকে বলছে সাধারণ মানুষের সমস্যার কথা না শোনে উনি চলে যান। সাধারণ মানুষ তো আর উনাকে তার অফিসে পেলো না। মানুষজন নিজ নিজ সমস্যার কথাও বলতে পারলো না। উনি উনার মতো উপজেলা সম্মেলন কক্ষে সভায় অংশগ্রহণ করে এবং সভা শেষে চলে যান।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031