• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    দেশে মালয়েশিয়ার হোম ইমপ্রুভমেন্ট-এর যাত্রা শুরু 

     dailybangla 
    05th Apr 2024 9:56 pm  |  অনলাইন সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশে যাত্রা শুরু করল দক্ষিণ-পূর্ব এশিয়ার শীর্ষস্থানীয় হাউজহোল্ড রিটেইল ব্র্যান্ড মি: ডি আই ওয়াই। রাজধানীর উত্তরার পলওয়েল কারনেশন শপিং সেন্টারে আজ এর রিটেইল স্টোর উদ্বোধনের মাধ্যমে ১২তম দেশ হিসেবে বাংলাদেশে উন্মোচিত হলো ব্র্যান্ডটি। ভারতের পর দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্বিতীয় দেশ হিসেবে বাংলাদেশে কাজ শুরু করলো মি: ডি আই ওয়াই।

    জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব হোসেন ও মি: ডি আই ওয়াই’র ঊর্ধ্বতন কর্মকর্তারা আজ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় আরো ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব অপারেশন সৈয়দ নূর আনোয়ার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আহসান কবির, ফাইন্যান্স ম্যানেজার মোহাম্মদ নাছিম আহমেদ, এইচআর ম্যানেজার মোহাম্মদ শাহিন মোল্লা, ইমপোর্ট ম্যানেজার মো. মাসুদুর রহমান, ওয়্যারহাউজ ম্যানেজার মো. মো. ওমর ফারুক হোসাইন, লিগ্যাল কাউন্সিল মাহমুদা আক্তার ও স্টোর ম্যানেজার এসএম আদিল হোসেন।

    অনুষ্ঠানে মি: ডি আই ওয়াই বাংলাদেশের হেড অব অপারেশন সৈয়দ নূর আনোয়ার বলেন, “আমাদের লক্ষ্য বিস্তৃত পরিসরের প্রয়োজনীয় পণ্যের সমাহারের মাধ্যমে শুধুমাত্র ঢাকাবাসী নয় বরং দেশজুড়ে মানুষের জন্য ‘অলওয়েজ লো প্রাইজ’ -এ অঙ্গীকার পূরণে কাজ করা। সার্বিকভাবে, আমরা দেশের সবার জীবন ও কেনাকাটার অভিজ্ঞতার মানোন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ।”

    স্টোর উদ্বোধনের অংশ হিসেবে, তিন দিনব্যাপী (০৫ এপ্রিল থেকে) ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় অফার ও ছাড়। ক্রেতাদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে, আউটলেট আসা ক্রেতারা একটি স্লিপে নূন্যতম ১ হাজার টাকার শপিং করে বিনামূল্যে উপহার হিসেবে পাবেন একটি ছাতা।

    ঢাকার ৯,৪০০ বর্গফুটের আউটলেটটিতে ক্রেতারা পাঁচটি মূল ক্যাটাগরিসহ খেলনা, গাড়ির অ্যাকসেসরি, গহনা, কসমেটিকস, গৃহস্থালি ও ফার্নিশ পণ্য, ইলেক্ট্রনিকাল, স্টেশনারি ও স্পোর্টস ইক্যুইপমেন্টসহ হোম ইমপ্রুভমেন্টের পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্য কিনতে পারবেন। অলওয়েজ লো প্রাইজ স্লোগান নিয়ে ব্র্যান্ডটি এর আউটলেটের এসকেইউ-তে ৫ হাজারের বেশি পণ্য নিয়ে রাজধানী বাসীর জীবনযাত্রাকে করবে তুলবে আরও স্বাচ্ছন্দ্যদায়ক।

    ২০০৫ সালে মালয়েশিয়ায় যাত্রা শুরু করে মি. ডিআইওয়াই। বর্তমানে, মালয়েশিয়া, থাইল্যান্ড, ব্রুনাই, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, ভারত, ক্যাম্বোডিয়া, তুরস্ক, স্পেন ও ভিয়েতনামে সাড়ে তিন হাজারের বেশি স্টোরের মাধ্যমে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে মি: ডি আই ওয়াই।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930