ধামগড়ে মেম্বার পদপ্রার্থী মোঃ ওমর ফারুকের উদ্যোগে ৭ গ্রামের অসহায়দের  ঈদ- সামগ্রী বিতরণ

ধামগড়ে মেম্বার পদপ্রার্থী মোঃ ওমর ফারুকের উদ্যোগে ৭ গ্রামের অসহায়দের  ঈদ- সামগ্রী বিতরণ

 

 মোঃ মনির হোসেন, বন্দর  (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : পবিত্র রমজাউল মোবারক উপলক্ষে  নারায়ণগঞ্জের বন্দর  উপজেলার   ধামগড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের  মেম্বার পদপ্রার্থী মোঃ ওমর ফারুক এর  নিজ উদ্যোগে ৭ গ্রামের অসহায় পরিবার পেলো ঈদ- সামগ্রী।

১২মে  বুধবার বাদ আসর ধামগড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের অমৈর কান্দাপাড়া গ্রামের মোঃ লোকমান হেকিমের ছেলে মোঃ ওমর ফারুক তার নিজ বাড়িতে এ ঈদ সামগ্রী বিতরণ করেন ।

ইফতারের আগ মুহূর্তে  রোজা ও ইফতার নিয়ে এবং জীবিত ও মৃত ব্যক্তিদের  ইসলামিক গঠনমূলক আলোচনা হয় ও বিশেষ দোয়া এবং  মিলাদের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।     
 
 ঈদ সামগ্রীর মধ্যে ছিলো ১ কেজি পোলাওচাইল, ১কেজী চিনি, ১কেজী মশারীডাল, ১কেজী মুগডাল,১ লিটার তেল,২ পেকেট শেমাই,  ১টি বাঘাবাড়ীর ঘী,১ কেজি লবন, সহ মোট ৯ রকমের খাবার আয়োজন করেন তিনি। 

মোঃ রহমত সভাপতিত্বে এই ঈদ সামগ্রী বিতরন করা হয়।এসময় মোঃ রহমতউল্লাহ  এর সভাপতিত্বে এখানে উপস্থিত  ছিলেন,  মো রফিক, জহিরুল ইসলাম, আঃ রব,সরদার, নূরুল হক, শামসুল হক, খাইরুল ইসলাম,মাহবুবুর রহমান, রহমতউল্লাহ, সুরুজ মিয়া, মোস্তফা, হারুনর রশিদ  মহাসিন, মন্জুর হাসান, আবু সালেহ, নাজির, জাকির,কামাল,, আবু সাইদ রফিকুল,জামান, জহিরুল,  সাজ্জাত,  এলাহি মাতব্বর,হাজে আহাম্মদ,নাদিম, আবুবক্কর সিদ্দিক, আঃ মজিদ সহ আরো অনেকে।

এসময় মোঃ ওমর ফারুক বলেন আমি মেম্বার পদপ্রার্থী হিসেবে না আমি বিগত পাঁচ বছর ধরে এভাবে করে অসহায় দর দিয়ে যাচ্ছি সামগ্রী। আমি জনগণের সেবক হিসেবে গত পাঁচ বছরের ন্যায় এবারও  অসহায় গরীব দুস্থ মানুষের মাঝে এই সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা আমার।

 

 আমি প্রতি বছর আমার নিজ গ্রামে দেই  এ বছরেই করোনাকালীন মহামারীর কারণে আমি আমার ওয়ার্ডের ৭ গ্রামের অসহায় মানিষের  মাঝে আমার এই স্বল্প পরিসরে ঈদ সামগ্রী বিতরণ করলাম। 

 

আমি আল্লাহতালার কাছে, ও আমার সমাজের সমাজবাসীর কাছে এই প্রার্থনা করি যে, আমি যেন সব সময় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি।


 বিআলো/শিলি