নারায়ণগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা সিদ্ধিরগঞ্জ থানা কমিটির ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা সিদ্ধিরগঞ্জ থানা কমিটির ঈদ সামগ্রী বিতরণ

 

শাহারিয়ার কবির রিপন নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারিতে সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ বছর পূর্তি উপলক্ষে অসহায় পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ৬ নং ওর্য়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র ২ আলহাজ্ব মতিউর রহমান মতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রবিবার ২৬ শে রমজান দুপুর ২ টায় সিদ্ধিরগঞ্জের মুনলাইট চৌরাস্তা এলাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আলমগীর গনি, সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা বিভাগ ও সহ-সভাপতি কেন্দ্রীয় কমিটি, আরও উপস্থিত ছিলেন মোঃ মশিউর রহমান পিপিএম-বার অফিসার ইনচার্জ সিদ্ধিরগঞ্জ থানা, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন জি. এম মাসুদ ঢালী, নির্বাহী সদস্য ঢাকা সাংবাদিক ইউনিয়ন (উটঔ), ঢাকা জাতীয় প্রেসক্লাবে। ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিদিন এর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুল হান্নান প্রধান।

শুভেচ্ছা জানিয়েছেন- মোঃ শাহারিয়ার কবির রিপন, সাধারণ সম্পাদক- জাতীয় সাংবাদিক সংস্থা সিদ্ধিরগঞ্জ থানা, ও মোঃ মারুফ হোসেন (তুষার), সাংগঠনিক সম্পাদক, জাতীয় সাংবাদিক সংস্থা সিদ্ধিরগঞ্জ থানা, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মোঃ ওয়াশিম, অর্থ- সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় সাংবাদিক সংস্থা, সাংবাদিক জাকির হোসেন, আব্দুর রহিম, শাহাদাত হোসেন সাকিল, সাদ্দাম হোসেন মুন্না, মোঃ জসিম উদ্দিন, হেলাল উদ্দিন, মোঃ কামাল ও বিপুল হোসাইন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ৬ নং ওর্য়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র ২ আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন , বর্তমানে করোনা মহামারিতে পুরো বিশ্ব আজ অসহায় হয়ে পড়েছে , বাংলাদেশে বর্তমানে লকডাউনের কারনে অসহায় হয়ে পড়েছে দিনমজুর শ্রমিকরা তাদের মুখে আসন্ন ঈদে একটু হাসি ফোটানোর লক্ষ্যে ৪০ বছর পূর্তি উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থার সিদ্ধিরগঞ্জ থানা কমিটির উদ্যোগকে আমি স্বাগত জানাই তাদের আন্তরিক প্রচেষ্টায় তিনশতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করতে পেরে আমি আনন্দিত । 

বিশেষ অতিথি  মোঃ আলমগীর গনি জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা বিভাগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বলেন, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সাধারণ পরিষদের সদস্য ও সভাপতি- আব্দুল হান্নান প্রধান এর উদ্যোগে তার আন্তরিক প্রচেষ্টায় তিনশতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করতে পেরে আমি গর্বিত, আমি আশা করি তার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। এছাড়াও তিনি আরও বলেন, গত বছর ২০২০ সালে করোনা মহামারীতে সিদ্ধিরগঞ্জ সাংবাদিক সংস্থার সভাপতির উদ্যোগে বিভিন্ন সময়ে ত্রাণ বিতরন করা হয়েছিল যা নাকি বিভিন্ন বেসরকারি টেলিভিশনে সম্প্রচার করা হয়েছে তারই ধারাবাহিকতায় আব্দুল হান্নান প্রধান-কে জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সাধারণ পরিষদের সদস্য ঘোষণা করা হয়।

বিআলো/শিলি