ফাতেমা-তামান্নার অভিভাবকদের সন্ধান চায় পুলিশ

ফাতেমা-তামান্নার অভিভাবকদের সন্ধান চায় পুলিশ

শৃঙ্খলার আলো ডেস্ক: হারিয়ে যাওয়া শিশু ফাতেমা (১২) ও তামান্নার (১২) অভিভাবকদের সন্ধান চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এখন শিশু দুটিকে তেজগাঁওয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

বুধবার ( ৯ মে )ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ থেকে শিশু দুটির অভিভাবকদের সন্ধান চাওয়া হয়। ডিএমপি জানায়, শিশু ফাতেমার গায়ের রঙ উজ্জল শ্যামবর্ণ। উচ্চতা ৪ ফিট ২ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে হলুদ ও কমলা রঙের মিশ্রণের থ্রি-পিস ছিল।

৮ জুন মঙ্গলবার ভোরে সূত্রাপুর থানাধীন ভিক্টোরিয়া পার্ক এলাকায় কান্নারত অবস্থায় শিশুটিকে দেখতে পেয়ে সূত্রাপুর থানায় নিয়ে আসেন ওই এলাকায় দায়িত্বরত পুলিশ। ঠিকানা জিজ্ঞাসা করলে তার বাবার নাম মো. সোলাইমান ও মাতার নাম-রাবেয়া বলে জানায়। এ সংক্রান্তে সূত্রাপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৩০৫) করা হয়েছে।

অপরদিকে শিশু তামান্নার গায়ের রং শ্যামবর্ণ ও উচ্চতা ৪ ফিট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল অরেঞ্জ কালারের টপস এবং মিষ্টি রঙের লেগিংস। ৮ জুন মঙ্গলবার রাত পৌনে ১২টায় বিজয় সরণি ফুট ওভার ব্রিজের নিচ থেকে তামান্নাকে উদ্ধার করে তেজগাঁও থানাপুলিশ। ঠিকানা জিজ্ঞাসা করলে তার বাবার নাম মো. দুলাল মিয়া ও মায়ের নাম সাজিয়া বেগম বলে জানায়। এ সংক্রান্তে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৪৫৫) করা হয়েছে।

শিশু ২ জনের কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে ডিএমপি।

বিআলো/ইলিয়াস