ফরিদপুরে শামসুল হক এর সমর্থনে আলোচনা সভা 

ফরিদপুরে শামসুল হক এর সমর্থনে আলোচনা সভা 

সেতু আক্তার, ফরিদপুর জেলা প্রতিনিধি: আজ (বুধবার) বিকেলে ফরিদপুরে আওয়ামী লীগের সভাপতি প্রত্যাশী জেলা পরিষদের প্রশাসক আওয়ামী লীগ এর উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক (ভোলা মাস্টারের) সমর্থনে একটি বর্ণাঢ্য মোটরসাইকেল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর কতোয়ালী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার মনজুর হোসেন এর নেতৃত্বে এ মটর সাইকেল শোভাযাত্রা শহরের সরকারী ইয়াসিন কলেজ হতে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয় এবং সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য আবদুস সোবহান মোল্লা , ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক রুখসানা আহমেদ মেহেবী, জেলা পূজা উদযাপন কমিটির সাবেক সাধারণ সম্পাদক অরুণ কুমার মন্ডল , ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি কে এম আজিজুর রহমান প্রমূখ।

সভায় বক্তারা জেলা পরিষদের প্রশাসক শামসুল হক ভোলা মাস্টারের রাজনৈতিক জীবনের নানা দিক তুলে ধরেন এবং আগামী ১২ ই মে ফরিদপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শামসুল হক ভোলা মাস্টারকে জেলা আওয়ামীলীগের সভাপতি করার দাবি জানান।

অনুষ্ঠানে ভোলা মাস্টার তার বক্তব্যে বলেন, আমি প্রচার বিমূখ একজন লোক, আমি প্রচারনায় বিশ্বাস করি না। বর্তমানে অনেক লোককে দেখতে পাই যারা বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন দিয়ে শহর ঢেকে ফেলেছে, কিন্তু তাদের এই প্রচার প্রচারনায় মাননীয় প্রধান মন্ত্রী তাদেরকে পদ পদবী দেবে বলে আমি বিশ্বাস করি না। কারণ মাননীয় প্রধান মন্ত্রী বিচক্ষণ ব্যাক্তি, আমি দীর্ঘ ১২ বছর খন্দকার মোশারফ হোসেনের সাথে সখ্যতা না গড়েও ফরিদপুরের রাজনীতিতে টিকে আছি,অনেক লোককে দেখি যারা খন্দকার মোশারফের গোলামী করে রাজনীতির আস্তাকুড়ে নিপতিত হয়েছে।

বিআলো/শিলি