বাচসকস’র কেন্দ্রীয় কমিটি গঠন সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মো. আবু সায়েম

বাচসকস’র কেন্দ্রীয় কমিটি গঠন সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মো. আবু সায়েম

নিজস্ব প্রতিবেদক: গত ৩ এপ্রিল কৃষিবিদ ইনস্টিটিউট কমপ্লেক্সে মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ও বাংলাদেশ ১৬-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির বিশেষ কাউন্সিল ২০২১ আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম,  ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. দবিরুল ইসলাম, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য মো. হাবিব হাসান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. বেলায়েত হোসেন তালুকদার, প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব ১ ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. খাইরুল ইসলাম উপস্থিত থাকার কথা ছিল। 

মহামারি করোনাভাইরাস অসহনীয় মাত্রায় বৃদ্ধির কারণে উক্ত অনুষ্ঠানটি সরকারের নির্দেশের কারণে যথাসময়ে যথাস্থানে অনুষ্ঠিত হতে পারেনি। পরবর্তীতে বিশেষ কাউন্সিলটি কৃষি খামার বাড়ির বাংলাদেশ ১৬-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির হলরুমে বিভিন্ন জেলার নেতৃবৃন্দ এবং প্রধান অতিথির নির্দেশে ১৬-২০ গ্রেড কর্মচারীদের প্রধান পৃষ্ঠপোষক খায়রুল ইসলামের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গঠনতন্ত্র সংশোধনসহ মোহাম্মদ আলীকে সভাপতি, মো. আবু সায়েমকে সাধারণ সম্পাদক ও মো. হেলাল উদ্দিনকে কার্যকরী সভাপতিসহ খায়রুল ইসলাম প্রধান অতিথি ওবায়দুল কাদেরের সঙ্গে আলোচনাসাপেক্ষে ঢাকা মহানগর এবং সকল জেলার নেতৃবৃন্দদের সম্মতিতে ৭১ সদস্যবিশিষ্ট কমিটিকে আগামী তিন বছরের জন্য অনুমোদন প্রদান করেন। এই কমিটিকে দেশের সমস্ত অঞ্চলভিত্তিক কমিটি অভিনন্দন জানিয়েছে।

এই বিষয়ে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আবু সায়েম বলেন, আমাকে আবারো সংগঠনটির সাধারণ সম্পাদক নির্বাচিত করায় দেশনেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে আমার সহকর্মী বাংলাদেশ ১৬-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির সকলকে আমার অভিনন্দন রইল। সেই সঙ্গে করোনা পরিস্থিতে সবাইকে সাবধানে থাকার অনুরোধ জানাচ্ছি।

বিআলো/ ইলিয়াস