বিজয় দিবস পালন করেছে বাংলাদেশ ১৬-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি

বিজয় দিবস পালন করেছে বাংলাদেশ ১৬-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ১৬-২০ গ্রেট সরকারি কর্মচারী সমিতি ৫০তম মহান বিজয় দিবস পালন করেছে। আজ বৃহস্পতিবার রাজধানীর ধানমণ্ডির ৩২ নাম্বর বাড়িতে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দিবসটি পালন করে সংগঠনটি। এসময় সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবু সায়েমের নেতৃত্বে একটি র ্যালির আয়োজন করা হয়। উক্ত র ্যালিতে সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। 

সংগঠনের সাধারণ সম্পাদক আবু সায়েম সাংবাদিকদের বলেন, আজ মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। যা বাঙ্গালি জাতির জন্য খুবই আনন্দের দিন। এ আনন্দের দিনে আমরা প্রতিজ্ঞা করেছি ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা দৃঢ়ভাবে কাজ করব। তবে আমরা ছোট কর্মচারীরা নানা ভাবে অবহেলিত। তাই মমতাময়ী নেত্রী দেশনেত্রী শেখ হাসিনার প্রতি আমাদের অনুরোধ সরকারে কাছে পেশকৃত ৯ দফা দাবির যাতে বাস্তবায়ন হয়। 

তিনি আরো বলেন, আমাদের এই সংগঠনের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক কিছু দিয়ে গেছেন। যার ফল এখন আমরা ভোগ করছি। কিন্তু বর্তমান বাজারের প্রেক্ষাপটে আমরা অনেক কষ্টে দিনযাপন করছি। আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হতে চাই। আমরা সরকারি কর্মচারী কর্মচারীরা দেশ গড়ার জন্য প্রতিনিয়ত কাজ করে যাব। প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার যদি আমাদের প্রতি সদয় হোন আমরা ছোট কর্মচারীরা ভালো ভাবে জীবন-যাপন করতে পারব।