• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার ক্যাম্পেইন শুরু 

     dailybangla 
    11th Jun 2024 11:14 pm  |  অনলাইন সংস্করণ

    অর্থনৈতিক প্রতিবেদকঃ বাংলাদেশের বৃহত্তম ও সবচেয়ে বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয় মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সাথে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। ঈদ-উল-আযহার মৌসুমে কোরবানির পশু বিক্রয় এর প্ল্যাটফর্মে কেনা-বেচা শুরু হয়েছে। এছাড়াও ক্যাম্পেইনে একটি অনলাইন কনটেস্টের মাধ্যমে সর্বোচ্চ দুই লক্ষ টাকা মূল্যের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

    ঢাকাস্থ মহাখালীতে বিক্রয় এর হেড অফিসে বিক্রয় ও মিনিস্টার এর মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনটি শুরু হয়। বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড -এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

    উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিক্রয়-এর হেড অব মার্কেটিং মোঃ আরিফিন হোসাইন, অ্যাসিস্টেন্ট ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট সামিউর রহমান শাহ সামি এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর অ্যাসিস্টেন্ট ম্যানেজার শাহরিয়ার আহমেদ। অষ্টমবারের মত বিক্রয়-এর বিরাট হাট ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হল মিনিস্টার।

    প্রতিবছরের মতো এবারও ঈদ-উল-আযহায় বিক্রয়ের গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। বিক্রয়-এর ওয়েবসাইটে ইতোমধ্যেই প্রায় ২ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। আশা করা হচ্ছে এই সংখ্যা ১০ হাজারে পৌঁছাবে। গত বছরের বিরাট হাট ক্যাম্পেইনে বিক্রয়-তে ৯ হাজারেরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল।

    বিরাট হাট ২০২৪ এর অনলাইন কনটেস্টে অংশ নিতে ব্যবহারকারী ও মেম্বারদেরকে বিরাট হাট এর থিম সং এর সাথে একটি ভিডিও তৈরী করে ফেসবুক, টিক টক, ইউটিউব অথবা ইরশৎড়ু ব্লগ এ শেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ী ঘোষণা করা হবে।

    বিক্রয়-এর মেম্বারদের জন্য কনটেস্টে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ৭ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর পক্ষ থেকে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় রেফ্রিজারেটর, এবং এলইডি টিভি।

    বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, বিক্রয় বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনা-বেচার অন্যতম পথিকৃৎ। দীর্ঘ ১১ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে গ্রাহকদের জন্য অনলাইনে পশু কেনাবেচার জন্য অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে বিক্রয়। প্রতি বছরই গ্রাহকদের চাহিদা বাড়ছে এবং আমরা আশা করছি এই বছরও দারুণ সাড়া পাবো। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে প্রতি বছরের মতো এবারও আমাদের গ্রাহক এবং মেম্বারদের জন্য আমরা বিরাট হাট কনটেস্টের আয়োজন করেছি। তাই সবার কাছ থেকে এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।

    মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড -এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ দীর্ঘ ২২ বছর ধরে ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানকে লালন করে ব্যবসা করে যাচ্ছে। ঈদ উপলক্ষে বরাবরের মতো মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ সব ক্যাম্পেইন, বিক্রয় -এর বিরাট হাট এর সঙ্গে এবারও অংশ নিতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকের ঈদ আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টার-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশি আরও ভালোভাবে উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031