বোয়ালমারীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর ঈদ উপহার প্রদান

বোয়ালমারীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর ঈদ উপহার প্রদান


ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল বাশার বিপ্লব করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন পাঁচশতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে কাপড় বিতরণ করেন।


রবিবার (১৬ মে) বেলা ১১টায় তরুণ ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাশার বিপ্লবের গুনবহাস্থ বাসভবনে এ উপহার বিতরণ করা হয়।

সাবেক ইউপি সদস্য ও আ’লীগ নেতা আকমল হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী থানার এসআই মো. শাহাদাত হোসেন, বিআরডিবির সাবেক কর্মকর্তা আব্দুল কুদ্দুস মোল্যা, দেলোয়ার হোসেন দিলু, কামাল হোসেন, ফারুক হোসেন জয়, শাহ মো. জাকারিয়া, আবু জাফর, হোসাইন, আশিকুর রহমান আশিক, আলতাফ হোসেন (কামারগ্রাম), আব্দুর রাসেল (মুক্তারপুর), আব্দুর রহিম, হারুন শেখ, সাধন সরকার প্রমুখ।


ইউপি চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার বিপ্লব বলেন, ‘অসহায় নিপীড়িত মানুষের সেবা করার জন্য এই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। গুনবহা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে চলেছি। ইতোপূর্বে করোনা প্রাদুর্ভাবের কারণে অসংখ্য কর্মহীন পরিবারকে সাহায্য করেছি এবং বর্তমানেও সে ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। আপনারা আমার পাশে থাকলে আমি গুনবহা ইউনিয়নের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে পারবো।’


 বিআলো/শিলি