• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    মতলব উত্তর অলিপুরে বিট পুলিশং সভা অনুষ্ঠিত 

     dailybangla 
    22nd Jun 2024 5:57 am  |  অনলাইন সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি- এই স্লোগানকে সামনে রেখে মতলব উত্তরের বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকালে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর উচ্চ বিদ্যালয় সভাকক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি। তিনি বলেন, আপনারা সচেতন থাকলে আর সহযোগিতা করলে মতলব উত্তর থেকে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধ দমন করা সম্ভব। আপনাদের সন্তান কোথায় যায়, কি করে, কাদের সাথে আড্ডা দেয় সবদিকে নজর রাখবেন। তিনি আরো বলেন, আপনারা গোপনে তথ্য দিয়ে সহযোগিতা করবেন, তাহলে সমাজ ভালো থাকবে। আপনাদের পরিচয় গোপন থাকবে। মাদকের বিরুদ্ধে আমারা জিরো টলারেন্স ঘোষণা করছি।

    বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মুন্সি। মতলব উত্তর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি রিয়াজুল হাসান রিয়াজের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনির পরিচালনায় আরো বক্তব্য দেন সাবেক উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মনসুর আহমেদ বকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি মিজানুর রহমান শিকদার, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সহ সভাপতি মিজানুর রহমান রাঢ়ী, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক আল- আমীন পারভেজ, মাওলানা আসাদুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সদস্য জুবায়ের হোসেন জনি, দূর্গাপুর ইউপির সংরক্ষিত ১ নং ওয়ার্ডের সদস্য মাকসুদা আক্তার, ৩ নং ওয়ার্ডের সদস্য জনি শিকদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মতলব উত্তর থানার এসআই ও বিট অফিসার নাজিম উদ্দীন।

    সভাপতির বক্তব্যে রিয়াজুল হাসান রিয়াজ বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ কিশোর গ্যাং একটি সামাজিক ব্যাধি। এই ব্যাধি দূর করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমি নির্বাচনের আগে ওয়াদা করেছিলাম সমাজ থেকে সকল অপরাধ দমন করবো। এবার সময় এসেছে সকল অপরাধ দমন করে ওয়াদা রক্ষা করার। মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে সামাজিক বয়কটসহ সকল পদক্ষেপ নিবো।

    তিনি আরো বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নির্দেশক্রমে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতায় ও প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্বপ্ন বাস্তবায়ন করতে মাদক-বিরোধী অভিযান করা হবে। এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন মসজিদের ইমাম, মুক্তিযোদ্ধা, অভিভাবক, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, সামাজিক সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031