মির্জাগঞ্জে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

মির্জাগঞ্জে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

আবুল কালাম আজাদ,মির্জাগঞ্জ পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে আগামী ২৮ ডিসেম্বর পটুয়াখালী জেলা বিএনপির সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার (২৬ ডিসেম্বর) উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আশ্রাফ আলী হাওলাদার এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মো.হারুন অর রশিদ মুন্সির সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক মুস্তাফিজুর রহমান, মো.আনোয়ার হোসেন সিকদার, মো. জাহাঙ্গীর হোসাইন ফরাজী। 

আরো উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, জেলা মহিলা দলের সদস্য ও মির্জাগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হাসিনা বেগম, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো.মোবারক আলী মুন্সি, আহসানউল্লাহ পিন্টু সিকদার, মো.গোলাম ফারুক মুন্সি, মো.ফিরোজ আলম গোলদার, মো.আমিনুল ইসলাম খোকন, মো.শাহীন চৌধুরী পাশা ,মো.রনি চৌধুরী, মো.আইয়ুব খান, মো.আসাদুজ্জামান মনির, উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা মো.আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা দলের নেত্রী মোসাঃ সেলিনা রহমান, উপজেলা যুব দলের আহবায়ক মো.রাশেদ সামস্, সদস্য সচিব গাজী আতাউর রহমান প্রমুখ। 

আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা দল, যুবদল,ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ ও নিঃশর্ত মুক্তির দাবীতে পটুয়াখালী জেলা বিএনপির সমাবেশে মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।