মৌসুমীর ‘ভাঙন’

মৌসুমীর ‘ভাঙন’

বিনোদন ডেস্ক: নব্বই দশক থেকে তার যাত্রা শুরু। জনপ্রিয়তা ধরে রেখেছেন এখনো। তিনি প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। এই দীর্ঘ ক্যারিয়ারে তিনি নানা চরিত্রে কাজ করেছেন। বেশির ভাগ ছবিতেই প্রশংসিত হয়েছেন তিনি। প্রতিনিয়তই তার ক্যারিয়ারে যুক্ত হচ্ছে নতুন নতুন ছবি।

সোমবার থেকে মৌসুমী শুরু করলেন আরও একটি নতুন ছবির কাজ। এ সিনেমার নাম ‘ভাঙন’। জানা গেছে তেজগাঁও রেলস্টেশনে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এফডিসিতেও শুটিং হবে। মৌসুমী ছাড়াও এই সিনেমায় আরও আছেন ফজলুর রহমান বাবু। তিনি ভিক্ষাবৃত্তি করেন।

ভাঙন সিনেমাটি ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত। সিনেমাটির প্রযোজক ও পরিচালক মীর্জা শাখাওয়াত হোসেন। এর আগে তিনি হরিজন নামের সিনেমা নির্মাণ করেছিলেন। ভাঙন সিনেমাটি একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের গল্প নিয়ে নির্মিত হচ্ছে।

মৌসুমী বলেন, ‘ভাঙন সিনেমার প্রতিটি চরিত্র ভাসমান মানুষের। এখানে আমি চুড়ি-ফিতা বিক্রি করি। তেজগাঁও রেলস্টেশনে শুরু হয়েছে সিনেমার শুটিং। এফডিসিতেও শুটিং হবে।’

ভাঙন ছাড়াও মৌসুমী যুক্ত হয়েছেন ‘দেশান্তর’ নামের আরেকটি সিনেমায়। এটিও অনুদানের সিনেমা। এটি পরিচালনা করবেন আশুতোষ সুজন। মৌসুমী জানান, সেপ্টেম্বরের শেষ দিকে অর্থাৎ ২৬-২৭ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বিআলো/শিলি