মেসির সঙ্গে জুটি বাঁধবেন রোনালদো!

মেসির সঙ্গে জুটি বাঁধবেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক: ক্রিস্টিয়ানো রোনালদোকে লিওনেল মেসির প্রতিদ্বন্দ্বী হিসেবেই দেখে আসছে ফুটবল বিশ্ব। কিন্তু মিডিয়ার গুঞ্জন সত্য হলে শিগগিরই কাঁধে কাঁধ মিলিয়ে লড়বেন দুই মহাতারকা।

শোনা যাচ্ছে, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। তার শূন্যতা পূরণে ক্রিস্টিয়ানো রোনালদোকে উড়িয়ে আনছে পিএসজি।

পিএসজির পক্ষেই সম্ভব মেসি-রোনালদোকে এক সুতোয় বাঁধা! এই ক্লাবের কল্যাণে এখন সার্জিও রামোসের সঙ্গে ড্রেসিংরুস ভাগাভাগি করছেন মেসি। অথচ রামোসের সঙ্গে মেসির সম্পর্ক কখনোই ভালো ছিল না; রিয়াল-বার্সেলোনার দ্বৈরথে সেটি প্রত্যক্ষ করা গেছে বহুবার।

রোনালদো জুভেন্টাস ছেড়ে ওল্ড ট্র্যাফোর্ডে ফিরেছেন ১২ মাসও হয়নি। এরই মধ্যে অসুখী হয়েছে উঠেছেন। গুঞ্জন রয়েছে, নতুন কোচ রালফ রাংনিক ও দলের ক’জন সিনিয়র খেলোয়াড়ের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না রোনালদোর।

তবে ম্যানইউ বিষয়টি অস্বীকার করেছে। বিভিন্ন সূত্র বলছে, পর্তুগিজ সুপারস্টার ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাইছেন। ইতোমধ্যেই ভবিষ্যত নিয়ে এজেন্ট হোর্হে মেন্ডেসের সঙ্গে আলোচনাও হয়েছে তার। মেন্ডেস সম্ভাব্য কয়েকটি গন্তব্য ঠিক করেছেন রোনালদোর জন্য।

তালিকায় রয়েছে প্যারিস সেন্ট জার্মেইও। গত দলবদলেও রোনালদোর পিএসজিতে যাওয়ার গুঞ্জন উঠে। এরপর শোনা গিয়েছিল তিনি ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন। তবে শেষতক সাবেক ক্লাব ম্যানইউতেই যোগ দেন রোনালদো। রেড ডেভিলদের হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতায় ২১ ম্যাচে ১৪ গোল করেছেন এই মহাতারকা।

তবে প্রিমিয়ার লীগে ভালো অবস্থানে নেই তার দল। ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে ৭ নম্বরে। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ২২ পয়েন্ট পিছিয়ে তারা। মৌসুমের অর্ধেক না পেরোতেই তাই লীগ জয়ের স্বপ্ন ধূসর হয়ে পড়েছে রোনালদোদের। শীর্ষ চার দলেও থাকতে পারবে কিনা বলা যাচ্ছে না। এমন পরিস্থিতিতে ম্যানইউ ছেড়ে দেয়াটাই মঙ্গলজনক মনে করছেন রোনালদো।

বিআলো/শিলি