যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ জবির সভাপতি সাকিবুল, সম্পাদক মাসুম

যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ জবির সভাপতি সাকিবুল, সম্পাদক মাসুম

জবি প্রতিবেদক: যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ,জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে নাট্যকলা বিভাগের শিক্ষার্থী সাকিবুল হাসানকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মো. মাসুম রেজাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম তপু ও সাধারণ সম্পাদক শাহজালাল শুভ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে পূর্বের ন্যায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়্যারমান অধ্যাপক ড. আতিয়ার রহমান ও মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান,সাবেক প্রক্টর নুর মোহাম্মদকে জ্যেষ্ঠ উপদেষ্টা এবং বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাবেক ছাত্রনেতা ও বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্রনেতাদের উপদেষ্টা করা হয়েছে ।এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঋত্ত্বিক রায় বাহাদুর সমন্বয়ক হিসেবে কমিটিতে আছেন।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে আবির হায়দার আকাশ, সহ-সভাপতি হিসেবে মো. সানোয়ার হোসেন,সজীব রানা শিশির, মো. জাহিদ হাসান, এস, এম সম্রাট হাসান, মো. আনিসুর রহমান, মো. রাকিবুল ইসলাম নিলয়,লামিয়া আঞ্জুম,প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আলিমুল ইসলাম, মো. আলিফ মাহমুদ,রকি আহমেদ,দুর্জয় কুমার সিকদার, নিয়াজ  মাহমুদ সজীব।

এছাড়া সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ বিন বাবর, সুমন মল্লিক,তাসনিম বারী লুবনা, সৈকত। দপ্তর সম্পাদক মোস্তাসিম বিল্লাহ মাসুম , প্রচার সম্পাদক আশা আওলিয়া,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শারমিন আক্তার ও সমাজসেবা বিষয়ক সম্পাদক ইতিকে মনোনীত করা হয়েছে।

যশোর থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা শিক্ষার্থীদের কল্যাণে গঠিত এ কমিটি ১ বছরের জন্য গঠন করা হয়েছে। এ কমিটির আওতায় পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

বিআলো/ইসরাত