রোনালদোর মাদ্রিদে ফেরার গুঞ্জন!

রোনালদোর মাদ্রিদে ফেরার গুঞ্জন!


স্পোর্টস ডেস্ক  ; ২০১৮ সালে রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়নস লীগ জিতিয়েই ক্লাব ছাড়েন ক্রিস্টিয়ানো রোনালদো। একই সময় রিয়ালের কোচের পদ ছাড়েন জিনেদিন জিদানও। এই ফরাসি কিংবদন্তি অবশ্য এক মৌসুম পরই কোচের পদে ফিরে আসেন। স্প্যানিশ ক্রীড়া দৈনিক  মার্কা গতকাল জানিয়েছে, রিয়ালে ফিরতে পারেন রোনালদো।

স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক হোসেপ পেদ্রেরোল-এর বরাত দিয়ে মার্কা আরো লিখেছে, পাঁচবারের বর্ষসেরা পর্তুগিজ
সুপারস্টারের এজেন্ট হোর্হে মেন্দেজ রোনালদোর ফেরার ব্যাপারে রিয়ালের সঙ্গে আলোচনায় বসেছিলেন। রোনালদো জুভেন্টাসে যোগ দেয়ার পর তার অভাব পূরণ করতে পারেনি রিয়াল মাদ্রিদ। রোনালদোও ভুলতে পারেননি রিয়ালকে। গত মৌসুমে এল ক্ল্যাসিকো দেখেছেন সান্তিয়াগো বার্নাব্যু‘য়ের গ্যালারিতে বসে।

জুভেন্টাসে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। এফসি পোর্তোর কাছে হেরে চ্যাম্পিয়নস লীগের দ্বিতীয়
রাউন্ডেই বাদ পড়েছে জুভেন্টাস। লীগ শিরোপা ধরে রাখার মিশনেও শীর্ষে থাকা ইন্টার মিলানের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে। এরই মধ্যে ইতালিয়ান সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ‘রোনালদোকে বিক্রি করে দিতে পারে জুভেন্টাস। অর্থনৈতিকভাবে কঠিন সময় পার করা জুভেন্টাস রোনালদোর মোটা অঙ্কের বেতন টানতে হিমশিম খাচ্ছে।’ ইতালিয়ান সংবাদমাধ্যম ‘স্পোর্তমেদিয়াসেত’ জানিয়েছে, ৬০ মিলিয়ন ইউরোতেই রোনালদোকে ছেড়ে দিতে রাজি জুভেন্টাস। ইতালিয়ান জায়ান্টদের সঙ্গে রোনালদোর চুক্তি শেষ হবে ২০২২ সালের জুনে।

বিআলো/শিলি