লেখক ও গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লার রুহের মাগফেরাত কামনায় দোয়া

লেখক ও গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লার রুহের মাগফেরাত কামনায় দোয়া

আবুল কালাম আজাদ মির্জাগঞ্জ পটুয়াখালী: পটুয়াখালী জেলাধীন মির্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া নিবাসী মুহাক্কিক আলেমেদ্বীন, লেখক ও গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লার রুহের মাগফেরাত কামনায় গতকাল সোমবার জোহরবাদ আহম্মাদাবাদ মাদ্রাসা কমপ্লেক্সে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা নুর মহম্মদ খান,বড় হুজুর,পীর সাহেব চৈতা দরবার শরীফ। আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ ড.মো.আবদুর রহমান,পটুয়াখালী জেলা ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স এর সেক্রেটারি ও দৈনিক ভোরের পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদ,মির্জাগঞ্জ দরবার শরীফ ওয়াকফ্ এস্টেট এর সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি আলহাজ্ব এম এ মান্নান হাওলাদার,বিভিন্ন দরবারের আলেম ওলামাগন সহ ধর্মপ্রাণ মুসলমানেরা। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা মোঃ অলিউল্লাহ,পীর সাহেব পাঙ্গাশিয়া দরবার শরীফ।

উল্লেখ্য, গত ৫ আগস্ট লেখক ও গবেষক মাওলানা আতাহার উদ্দিন মোল্লা বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মরহুম আতাহার উদ্দিন মোল্লা গভীর পাণ্ডিত্যের অধিকারী ছিলেন। তিনি দেশের পীর-মশায়েখসহ অসংখ্য ওলামায়ে কেরামের ইতিহাস অবলীলায় বলিতে পারতেন। এবং তিনি শতাধিক ইসলামী ফাউন্ডেশনের বই লেখেছেন।

বিআলো/ইলিয়াস