• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    শাকিব খানের ‘তুফান’ নিয়ে প্রশংসায় পঞ্চমুখ মিম 

     dailybangla 
    11th May 2024 11:34 am  |  অনলাইন সংস্করণ

    বিনোদন ডেস্ক: মাত্র ৮১ সেকেন্ডের টিজার প্রকাশ হওয়ার পরই তা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের ‘তুফান’ ঝড়ে এখনো কাবু হয়ে আছেন দর্শক-নেটিজেনরা। এতে শাকিব খানকে নতুন লুকে দেখা গেছে। দর্শকরাও বেশ উচ্ছ্বসিত সিনেমাটি নিয়ে।

    পরিচালক রায়হান রাফীর পরিচালনায় নির্মিত সিনেমাটির প্রথম টিজার গত ৭ মে প্রকাশ হয়েছে। মাত্র ৮১ সেকেন্ডের টিজারটি প্রকাশের পরই প্রশংসায় ভাসছেন নায়ক। আর সেই প্রশংসা করছেন দর্শক ও ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

    এবার তুফান নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

    সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘তুফান’ অবশ্যই ভালো লাগছে। দেখার পর মনেই হয়নি এটি আমাদের বাংলাদেশের সিনেমা, আমাদের দেশে এ ধরনের একটি সিনেমা হয়েছে।

    এ নায়িকা বলেন, আমার কাছে মনে হয়েছে এটা সবারই ভালো লাগার বিষয়। এমন ভিন্ন লুকে শাকিব ভাইকে দেখার জন্য আমরা অনেক দিন ধরেই অপেক্ষা করছিলাম।

    এদিকে ‘তুফান’র টিজার প্রকাশের পর থেকে সবাই প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ সমালোচনা করছেন। সমালোচনার ব্যাপারে মিম বলেন, সমালোচনা সবকিছুতেই হবে। যারা সমালোচনা করে, তারা কিন্তু ততটুকুই পারে। ফেসবুকে দুই-তিনটা কমেন্ট সবাই লিখতে পারে। আসলে যে ভালো কাজ করবে, তাকে নিয়েই সমালোচনা হবে। যা খুবই স্বাভাবিক বিষয়। এ জন্য গুরুত্ব দেই না।

    জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে নির্মাণ হয়েছে ‘তুফান’। এতে নব্বই দশকের চিত্র উঠে আসবে। ওই সময় নামকরা একজন গ্যাংস্টারের কাহিনি নিয়ে এগিয়ে যাবে সিনেমাটির গল্প। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। অন্যান্য আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা। আসছে ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

    বিআলো/শিলি

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930