• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    সিঁদুর পরে হাজির হলেন রাশ্মিকা 

     dailybangla 
    06th Apr 2024 4:30 pm  |  অনলাইন সংস্করণ

    বিনোদন ডেস্ক: নিজের জন্মদিনে অনুরাগীদের বিরাট চমক দেবেন রাশ্মিকা মান্দানা, এমনটা ঘোষণা দিয়েছিলেন আগেই। কথা দিয়ে কথা রাখলেন অভিনেত্রী।

    গতকাল নিজের ২৮তম জন্মদিনে সামাজিক মাধ্যমে তাঁর আসন্ন চলচ্চিত্র ‘পুষ্পা ২’ থেকে নিজের ফার্স্টলুক প্রকাশ করলেন রাশ্মিকা। পরনে কাঞ্জিভারাম, গা ভর্তি গয়না, সিঁথিতে সিঁদুর পরে একেবারে বধূরূপে ধরা দিলেন অভিনেত্রী!

    শুক্রবার (৫ এপ্রিল) মুক্তি পেল ‘পুষ্পা ২’-এর ফার্স্টলুক।

    যেখানে রাশ্মিকাকে দেখা গেল একেবারে বধূ সাজে। রাশ্মিকার ঝলক দেখে ইঙ্গিত পাওয়া গেল, শ্রীভল্লি রূপে ফের ঝড় তুলবেন অভিনেত্রী।

    দক্ষিণী এই তারকা ক্যারিয়ারের শুরুতেই হয়ে উঠেছিলেন ভারতের ন্যাশনাল ক্রাশ! ‘পুষ্পা’ সিনেমার ‘স্বামী স্বামী’ গানে রাশ্মিকার নাচ দেখে তো মুগ্ধ ছিল সবাই। রাশ্মিকার ‘শ্রীভল্লি’ চরিত্র দারুণ হিট। এরপর থেকেই শোনা যাচ্ছিল ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তিতে দেখা যেতে পারে ‘শ্রীভল্লি’ ওরফে রাশ্মিকাকে! গতকাল রাশ্মিকার পোস্টার শেয়ার করে নির্মাতারাও জানান দিলেন, রাশ্মিকাও থাকছেন পুষ্পার দ্বিতীয় ভাগে।

    নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, ‘পুষ্পা ২’-এর চিত্রনাট্যে বেশ পরিবর্তন করা হয়েছে। জানা গেছে, ‘পুষ্পা ২’তে নাকি ‘শ্রীভল্লি’ চরিত্রটার মৃত্যু ঘটবে। শোনা যাচ্ছে, সিনেমার শুরুতেই মিলবে এর ইঙ্গিত।

    তবে এসব গুঞ্জন থাকলেও সিনেমাটির প্রযোজক ওয়াই রবি শঙ্কর জানিয়েছেন, ‘গল্পের মধ্যে অনেক পরিবর্তন হবে, তা একেবারেই সত্যি। কিন্তু শ্রীভল্লির চরিত্রের মৃত্যু ঘটবে তা কিন্তু নয়। বরং সিনেমার সব চরিত্রগুলোই নতুন শেড পাবে।’

    এই মুহূর্তে আরব আমির শাহিতে কথিত প্রেমিক বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জন্মদিন পালন করছেন রাশ্মিকা মান্দানা। বিজয় ও রাশ্মিকার বিয়ের গুঞ্জনও তুঙ্গে। তে সম্পর্কের কিংবা বিয়ের প্রসঙ্গে এখনো মুখ খুলেননি দুজনের কেউই। বরং আড়ালে আড়ালে চুটিয়ে প্রেম করে যাচ্ছেন এই জুটি।

    বিআলো/শিলি

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930