• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    স্বামীকে নিয়ে মুখ খুললেন ইলিয়ানা 

     dailybangla 
    26th Apr 2024 7:04 pm  |  অনলাইন সংস্করণ

    বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ মা হয়েছেন গত বছরের ১ আগস্ট। এ খবরে তিনি, তার পরিবার ও কাছের মানুষেরা খুশি হয়েছেন নিঃসন্দেহে। কিন্তু নেটিজেনদের একাংশের কৌতূহল তার বিয়ে নিয়ে।

    কেননা, বিয়ের প্রসঙ্গে কখনও কিছু বলেননি ইলিয়ানা। মা হওয়ার কিছু দিন আগে এক ব্যক্তির সঙ্গে ছবি প্রকাশ করেন অভিনেত্রী। আর ক্যাপশনে ইঙ্গিত করেন, ইনিই তার সঙ্গী। তবে প্রেমিক নাকি বিবাহিত স্বামী, সেটা জানাননি।

    অবশেষে মা হওয়ার আট মাস পর ইলিয়ানা মুখ খুললেন, জানালেন তিনি বিবাহিত। আর তার জীবনসঙ্গীর নাম মাইকেল ডোলান। অবশ্য বিয়ের কথা স্বীকার করলেও কবে, কোথায় এই শুভকাজ সেরেছেন, সে বিষয়টি একান্ত নিজের কাছেই রেখেছেন অভিনেত্রী।

    ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইলিয়ানা বলেন, ‘বিবাহিত জীবন সুন্দরভাবে চলছে। আমি তার কোন জিনিসটা সবচেয়ে বেশি পছন্দ করি, তা বলা সত্যিই কঠিন। আমাকে সত্যিই ভাবতে হবে কারণ আমার মনে হয় যখনই আমি এরকম কোনো উত্তর দেই, সেখানে কিছু না কিছু বাকি থেকে যাবে। পরেরদিন হঠাৎ করে তোমার মাথায় আসবে।’

    আরও বলেন, ‘তিনি আমাকে আমার সবচেয়ে খারাপ সময় পার করতে দেখেছেন। তিনি আমাকে আমার সেরা কিছু সময়ের মধ্য দিয়েও দেখেছেন। তিনি প্রথম দিন থেকেই আমার পাশে ছিলেন। তার ভালোবাসার অবিচ্ছিন্ন সমর্থন আমার প্রতি ছিল সবসময়তেই। অনেকটা আমার সিনেমা দো অর দো প্যায়ারের মতো।’

    অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন।

    ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। তারপর খবরে এসেছিল ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে হইচই ফেলে দেন তিনি। পরে প্রকাশ করেন সন্তানের বাবার পরিচয়।

    বিআলো/শিলি

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930